ভুয়া চিকিৎসকের ২২ মাসের কারাদণ্ড, ক্লিনিক সিলগালা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা  

২৫ আগস্ট ২০২১, ০৯:৩২ পিএম


ভুয়া চিকিৎসকের ২২ মাসের কারাদণ্ড, ক্লিনিক সিলগালা

খুলনার রূপসায় আরাফাত হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে রোগীর ভুল চিকিৎসার দায়ে মো. কামরুজ্জামান (৩৯) নামের ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাব-৬। একই সঙ্গে তাকে ১ বছর ১০ মাসের কারাদণ্ড ও ১ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

এছাড়া তার দুই সহযোগীকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এ সময় আরাফাত হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে সিলগালা করা হয়।

বুধবার (২৫ আগস্ট) বেলা ১১টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে ভুয়া চিকিৎসক কামরুজ্জামানকে খুলনা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

ভুয়া চিকিৎসক কামরুজ্জামানের সহযোগী অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন, আবদুর রহমান (৩৪) ও আলম মোড়ল (৫২)। মোবাইল কোর্টের অর্থ তাৎক্ষণিকভাবে তারা স্বেচ্ছায় পরিশোধ করেন।

দণ্ডপ্রাপ্ত কামরুজ্জামানের বাড়ি রূপসা উপজেলার রামনগর গ্রামে। সহযোগী আবদুর রহমানের বাড়ি রূপসার ইলাপুর ও আলম মোড়লের বাড়ি নৈহাটি গ্রামে।

র‌্যাব-০৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, নৈহাটি ইউনিয়নের রূপসা প্রেস ক্লাবের পাশে কয়েকবছর ধরে আরাফাত হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার খুলে রোগীদের চিকিৎসা দিচ্ছিলেন কামরুজ্জামান। তিনি রোগীদের অপারেশনও করতেন। বুধবার অভিযানের সময় হাসপাতালে দুজন অপারেশন করা রোগী পাওয়া যায়। 

মোহাম্মদ মিলন/এমএসআর

Link copied