কুষ্টিয়ায় একজনের মৃত্যু, শনাক্ত ৫৪

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

২৬ আগস্ট ২০২১, ১২:১৫ পিএম


কুষ্টিয়ায় একজনের মৃত্যু, শনাক্ত ৫৪

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০০ শয্যার করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ১১১ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৭৪ জন এবং ৩৭ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।

এদিকে নতুন ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ৫৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭১৪ জনে। নতুন ৫৪ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৪৫২ জন।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৫ দশমিক ৩৫ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ৫৪ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ৩৪ জন, দৌলতপুরের চার জন, কুমারখালীর পাঁচজন, ভেড়ামারার তিনজন, মিরপুরের সাত জন এবং খোকসার একজন রয়েছেন।

এখন পর্যন্ত জেলায় ৯৭ হাজার ২৫৫ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে ৯২ হাজার ৭৫ জনের। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা এক হাজার ৪২২ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১২২ জন ও হোম আইসোলেশনে আছেন এক হাজার ৩২২ জন।

রাজু আহমেদ/এমএইচএস

Link copied