রৌমারী সীমান্তে বিজিবি-চোরাকারবারি সংঘর্ষ, আহত ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম

২৬ আগস্ট ২০২১, ০৮:০৮ পিএম


রৌমারী সীমান্তে বিজিবি-চোরাকারবারি সংঘর্ষ, আহত ২

কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরের গ্রাম সীমান্তের ১০৫৯-১০৬০ নম্বর আন্তর্জাতিক পিলারের মধ্যবর্তী এলাকায় বৃহস্পতিবার (২৬ জুলাই) বিজিবি ও চোরাকারবারির মাঝে সংর্ঘষ হয়েছে। এ ঘটনায় চোরাকারবারিদের ছত্রভঙ্গ করতে ৭ রাউন্ড গুলি ছোড়ে বিজিবি। এ সময় বিজিবির দুই সদস্য আহত হন।

বিজিবি ও স্থানীয়রা জানায়, বুধবার রাত আনুমানিক ২টার দিকে একদল গরু চোরাকারবারি বাংলাদেশ-ভারত সীমান্তের ১০৫৯-১০৬০ নম্বর পিলারের পাশ দিয়ে ভারত থেকে অবৈধপথে গরু পার করছিল।

এ সময় গয়টাপাড়া বিওপির টহল দল তাদের বাধা দিলে চোরাকারবারিরা বিজিবির ওপর আক্রমণ করে। বিজিবি তাদের ছত্রভঙ্গ করতে ৭ রাউন্ড গুলি ছুড়লে চোরকারবারিরা পালিয়ে যায়। এ সময় চোরাকারবারিদের ইটের আঘাতে বিজিবির ২ সদস্য আহত হয়।

রৌমারী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছির বিল্লাহ জানান, সীমান্তে বিজিবির সঙ্গে চোরাকারবারিদের সংঘর্ষের ঘটনা শুনেছি। তবে বিজিবি কোনো লিখিত অভিযোগ করেনি।

জামালপুর ৩৫ বিজিবির অধিনায়েক লে. কর্নেল মুনতাসির মামুন ঘটনার সত্যতা শিকার করে বলেন, চোরাকাবারিরা বিজিবির টহল দলের ওপর হামলা করে অস্ত্র কেড়ে নেওয়ার চেষ্ট করে। এবং তাদের ইটপাটকেলের আঘাতে দুই বিজিবি সদস্য আহত হয়।

জুয়েল রানা/এমএসআর

Link copied