সরিষাবাড়ীতে ৫০ টাকা নিয়ে জুয়াড়ি খুন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জামালপুর

১৩ ডিসেম্বর ২০২০, ০৫:৩৩ পিএম


সরিষাবাড়ীতে ৫০ টাকা নিয়ে জুয়াড়ি খুন

জামালপুরের সরিষাবাড়ীতে ৫০ টাকা নিয়ে আলম মিয়া (২৪) নামে এক জুয়াড়িকে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (১২ ডিসেম্বর) সকালে ধানখেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ ডিসেম্বর) গভীর রাতে পৌর এলাকার কাঠিয়ারবাড়ী গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহতের মা আনোয়ারা বেগম বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা করেন।

নিহতের পাবিবারিক সূত্রে জানা গেছে, কাঠিয়ারবাড়ী গ্রামের মুক্তা, সুমন মিয়াসহ একদল জুয়াড়ির সঙ্গে দীর্ঘদিন ধরে জুয়া খেলে আসছিল আলম মিয়া। শনিবার রাতে বাড়ির অদূরে ধানখেতে আলম মিয়ার কাছে পাওনা জুয়া খেলার ৫০ টাকা নিয়ে বিরোধ বাঁধে জুয়াড়ি মুক্তা ও সুমন মিয়ার সঙ্গে। একপর্যায় জুয়াড়িরা ক্ষিপ্ত হয়ে আলম মিয়াকে ব্যাপক মারধর করে। পরে আলমকে শ্বাসরোধে হত্যা করে জুয়াড়িরা ধানখেতে ফেলে রেখে চলে যায়।

এরপর থেকে হত্যাকারী মুক্তা ও সুমনসহ জুয়াড়িরা বাড়িঘর ছেড়ে পলাতক রয়েছে। রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন জামালপুর অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদিক।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এমএসআর

Link copied