পরীমণিকে দেখতে কাশিমপুর কারাফটকে মানুষের ভিড়

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

৩১ আগস্ট ২০২১, ০৭:২১ পিএম


পরীমণিকে দেখতে কাশিমপুর কারাফটকে মানুষের ভিড়

মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণির আদালত থেকে জামিনের খবরে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের ফটকে ভিড় করেছে উৎসুক জনতা। মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেল থেকেই তারা পরীমণিকে একনজর দেখতে কারাফটকে অপেক্ষা করতে থাকেন। তবে আজ পরীমণির মুক্তির সম্ভাবনা নেই বলে জানিয়েছেন এক কারা কর্মকর্তা।

স্থানীয় সাংবাদিক আমিনুল ইসলাম জানান, মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণির আদালত থেকে জামিন পাওয়ার খবর পেয়ে মঙ্গলবার দুপুরের পর থেকেই স্থানীয় উৎসুক জনতা ও সাংবাদিকরা কাশিমপুর কারাগারের ফটকে জড়ো হতে থাকেন। কিন্তু সন্ধ্যা ৭টা পর্যন্ত তার জামিনের কোনো কাগজ কারাগারে আসেনি।

স্থানীয় বাসিন্দা সোহেল রানা জানান, পরীমণির বিভিন্ন চলচ্চিত্র দেখেছি। বাস্তবে তাকে কখনো দেখা হয়নি। তাই কারাগারে এসেছি তাকে একনজর দেখার জন্য।

পরীমনিক দেখতে কারা ফটকে বড় বোনকে সঙ্গে নিয়ে এসেছেন ছোট্ট আলভীর। সে জানায়, পরীমণি কারাগারে আসার খবরে কয়েকদিন আগেও সে এসেছিল। কিন্তু তাকে দেখতে পায়নি। তাই আজ আবার এসেছে। 

কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের সুপার হালিমা আক্তার জানান, বিভিন্ন মিডিয়ার লোকজনের কাছ থেকে পরীমণির জামিনের খবর শুনলেও মঙ্গলবার বিকেল ৬টা পর্যন্ত জামিনের কোনো কাগজপত্র কারাগারে পৌঁছেনি। যেহেতু জামিনের কোনো কাগজ হাতে পাইনি তাই অফিসিয়ালি পরীমণিকেও তার জামিনের খবর জানানো হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কারা কর্মকর্তা জানান, পরীমণির এক আইনজীবী মুক্তির আশা ব্যক্ত করলেও সন্ধ্যা ৬টা পর্যন্ত তার জামিনের কোনো কাগজ কারাগারে পৌঁছেনি। ফলে আজ তার মুক্তির সম্ভাবনা নেই।  

এর আগে গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। ১৩ আগস্ট থেকে ১৯ আগস্ট এবং ২১ আগস্ট থেকে আজ ৩১ আগস্ট পর্যন্ত পরীমণি গাজীপুরের কাশিমপুর কারাগারে রয়েছেন। 

শিহাব খান/আরএআর

টাইমলাইন

Link copied