কুষ্টিয়ায় করোনায় আরও ৩ জনের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

০৩ সেপ্টেম্বর ২০২১, ১০:২৯ এএম


কুষ্টিয়ায় করোনায় আরও ৩ জনের মৃত্যু

কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও তিনজনের মৃত্যু হয়েছে। তারা সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০০ শয্যার করোনা ইউনিটে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ৬৭ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪৩ জন এবং ২৪ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। 

এদিকে নতুন ৩০৩ জনের নমুনা পরীক্ষা করে ২৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৩৫ জনে। নতুন ২৮ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৭৮৫ জন। 

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ৯ দশমিক ২৪ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ২৮ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ১৫ জন, দৌলতপুরের একজন, মিরপুরের দুইজন, কুমারখালীর তিনজন, খোকসার দুইজন এবং ভেড়ামারা উপজেলার পাঁচজন রয়েছেন।

এখন পর্যন্ত জেলায় ৯৮ হাজার ৮৯৭ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে ৯৩ হাজার ৭৩৩ জনের।

বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৯১৮ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৬২ জন ও হোম আইসোলেশনে আছেন ৮৫৬ জন।

রাজু আহমেদ/এনএফ

Link copied