কুড়িগ্রামে ট্রাক্টরচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম

০৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৮ এএম


কুড়িগ্রামে ট্রাক্টরচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

কুড়িগ্রামে ট্রাক্টরচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। তারা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোববার (০৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ধরলা ব্রিজ পূর্ব পাড়ের মাধবরাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাগেশ্বরী উপজেলার ঘঁষের খাল গ্রামের মাসুদুর রহমান বাবুর ছেলে মো. হাবিবউল্লাহ (২৪) ও একই উপজেলার ভাঙার মোড় গ্রামের এনামুল হকের স্ত্রী রাবেয়া বেওয়া (৬২)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ধরলা ব্রিজের পূর্ব পাড়ে মাধবরাম এলাকায় কুড়িগ্রাম থেকে নাগেশ্বরীগামী একটি অটোরিকশা ও নাগেশ্বরী থেকে কুড়িগ্রামগামী বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। তারা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাক্টরের সঙ্গে নাগেশ্বরীগামী অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আমরা ঘাতক ট্রাক্টরটিকে আটক করেছি। তবে চালক পলাতক রয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

জুয়েল রানা/এসপি

Link copied