সাজুর বিরুদ্ধে মাকে মারধরের মামলা, পলাতক ক্লোজআপ ওয়ান তারকা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম 

০৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২১ এএম


সাজুর বিরুদ্ধে মাকে মারধরের মামলা, পলাতক ক্লোজআপ ওয়ান তারকা

পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা ও টাকার জন্য মা রানীজান বেগমের (৬৫) মাথা ফাটানোকে কেন্দ্র করে ক্লোজআপ তারকা সাজু আহমেদের (৩৫) বিরুদ্ধে থানায় দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উলিপুর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির।

ওসি জানান, জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সাজুর মা রানীজান বেগম গত শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের করতে বলেন। অভিযোগটি সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম থানায় পৌঁছে দেন। এরপর অভিযোগটি তদন্তের জন্য থানার এসআই মো. আনিসুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়। প্রাথমিক তদন্ত প্রতিবেদনে অভিযোগের সত্যতা পাওয়ায় মামলা রেকর্ড করা হয়েছে।

ওসি বলেন, হত্যার উদ্দেশ্যে গুরুতর জখমের অপরাধে দণ্ডবিধির ৩২৩, ৩২৬ ও ৩০৭ ধারায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলার একমাত্র আসামি হচ্ছেন সাজু আহমেদ।

এদিকে সাজুর মা রানীজান বেগম জেলা সদরের জেনারেল হাসপাতালের মহিলা সার্জারি বিভাগের ৬ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন। তিনি গত শুক্রবার বিকেল ৩টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন। তার মাথার সামনের দিকে সাতটি সেলাই দিতে হয়েছে। তিনি ক্রমেই সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. পুলক কুমার সরকার।

উল্লেখ্য, সাজু আহমেদ উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের তেলিয়াপাড়া গ্রামের মৃত আজগার আলী ও রানীজান বেগমের কনিষ্ঠ ছেলে। সাজুর বাবা আজগার আলী কৃষি বিভাগের ব্লক সুপারভাইজার ছিলেন। তিনি ২০০৩ সালে মৃত্যুবরণ করেন। ২০০৮ সালে বেসরকারি টিভি চ্যানেল এনটিভির রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ানে অংশগ্রহণ করে সংগীত পরিবেশন করে দ্বিতীয় রানার আপ হয়ে তারকা খ্যাতি অর্জন করেন সাজু আহমেদ।

সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম জানান, সাজু এখন পান্ডুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাচ্ছেন। এ জন্য জমির ভাগ ও টাকার জন্য শুক্রবার দুপরের দিকে তার সামনে সাজু চাকু দিয়ে মায়ের মাথায় আঘাত করেন।

উলিপুর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির জানান, মামলার একমাত্র আসামি সাজু আহমেদকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মো. জুয়েল রানা/ওএফ

Link copied