খুলনায় করোনা রোগীর সেবাদানকারী ৩৭ চিকিৎসককে সম্মাননা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

১৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৪ পিএম


খুলনায় করোনা রোগীর সেবাদানকারী ৩৭ চিকিৎসককে সম্মাননা

খুলনায় ২০০ শয্যাবিশিষ্ট ডেডিকেটেড করোনা হাসপাতালে করোনা রোগীদের সেবাদানকারী চিকিৎসকদের কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৪ মেপ্টেম্বর) রাত ৯টায় নগরীর একটি হোটেলে আলোচনা সভায় তাদের এ সম্মাননা প্রদান করা হয়।

২০০ শয্যাবিশিষ্ট ডেডিকেটেড করোনা হাসপাতলের কোভিড-১৯ ম্যানেজমেন্ট কমিটি উদ্যোগে অনুষ্ঠানটি আয়োজনা করা হয়। সভাটি পরিচালনা করেন কোভিড-১৯ ম্যানেজমেন্ট কমিটির সহকারী কো-অডিনেটর ডা. জিল্লুর রহমান তরুন।

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের পরিচালক ডা. রবিউল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. জসিম উদ্দিন হাওলাদার। 

সম্মাননা প্রদানের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার বলেন, মহামারি করোনার সময় যেসব চিকিৎসকরা সাহসের সঙ্গে রোগীদের সেবা প্রদান করেছেন তাদের অবদান অপরিসীম। ওই সব চিকিৎসক অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে করোনা রোগীদের সুস্থ করে তুলেছেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুল আহাদ, খুলনা স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনার সাধারণ সম্পাদক এবং কলেজের উপধাক্ষ্য ডা. মেহেদী নেওয়াজ, কোভিড-১৯ ম্যানেজমেন্ট এর চিফ কো-অর্ডিনেটর খুলনা সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন সহকারী প্রফেসর (মেডিসিন) ডা. প্রীতিষ তরফদার, খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার। এছাড়া ডা. মেহেদী হাসান রানা করোনা সেবদানকারীদদের পক্ষে বক্তব্য রাখেন।

মোহাম্মদ মিলন/এমএসআর

Link copied