আমাকে আবার ফাইট দিতে হবে: শামীম ওসমান

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৭ পিএম


আমাকে আবার ফাইট দিতে হবে: শামীম ওসমান

শামীম ওসমান

শামীম ওসমান এমপি বলেছেন, সামনে যে কঠিন সময় আসছে, সে সময়টাতে আবার আমাকে ফাইট দিতে হবে। কারণ দেশ নিয়ে আন্তর্জাতিক চক্রান্ত খুব বেশি হচ্ছে। আমি মনে করি ২০০১ এর বোমা হামলাতেই মরে গেছি। তাই মৃত্যুকে ভয় পাই না, ভরসা একমাত্র আল্লাহর ওপর আর সত্যের পথেই হাঁটব।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) প্রিপারেটরি স্কুলে ইলেক্ট্রনিকস সাংবাদিকদের নতুন সংগঠন ‘নারায়ণগঞ্জ জেলা টিভি জার্নালিস্ট আ্যসোসিয়েশন’ এর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন শামীম ওসমান। এ সময় সভাপতিত্ব করেন প্রবীণ সাংবাদিক এম এ সালাম।

তিনি বলেন, আপনারা (গণমাধ্যমকর্মীরা) আমার পক্ষে বা বিপক্ষে থাকেন সেটা বড় কথা নয়। বড় কথা হলো এদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, সেই উন্নয়নের অগ্রগতির পক্ষে থাকুন। কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া এদেশ আবারও মুখ থুবড়ে পড়বে।

শামীম ওসমান এ সময় তার বাবা-মাসহ পরিবারের মৃত সদস্যদের কবরে শ্মশানের মাটি ফেলার প্রসঙ্গ টেনে বলেন, সেদিনের পর থেকেই আমি নারায়ণগঞ্জে কম আসি। কখন কী বলে বসি, সেটা ঠিক নাই। আমি দেখছি দুই একটা মিডিয়া আমাকে উত্তেজিত করার জন্য কথা বলে। তারা চাচ্ছে আমি উত্তেজিত হই। আমি হব না।

রাজু আহমেদ/এমএসআর

Link copied