ছাত্রীকে তুলে নিয়ে পরিত্যক্ত ঘরে ধর্ষণ করে চালক

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৩ পিএম


ছাত্রীকে তুলে নিয়ে পরিত্যক্ত ঘরে ধর্ষণ করে চালক

আতাউল্লাহ মোল্লা

বরিশালের হিজলা উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১৩) তুলে নিয়ে ধর্ষণে অভিযুক্ত আতাউল্লাহ মোল্লাকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। বুধবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারকে হিজলা থানায় সোপর্দ করে র‌্যাব। আতাউল্লাহ মোল্লা পেশায় ভাড়ায়চালিত মোটরসাইকেলের চালক। তিনি হিজলার ভারুইয়া গ্রামের করিম মোল্লার ছেলে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তারিক হাসান রাসেল জানান, গত সোমবার বেলা ১১টার দিকে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায় আতাউল্লাহ। এরপর ওই শিশুশিক্ষার্থীকে একটি পরিত্যক্ত ঘরে আটকে ধর্ষণ করে তিনি।

তিনি আরও বলেন, দুপুরে ওই ছাত্রী বাড়ি ফিরে অজ্ঞান হয়ে যায়। বিকেলে রক্তক্ষরণ বেড়ে গেলে সন্ধ্যায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

শিশুটি এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় শিশুশিক্ষার্থীর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক বলে জানান তিনি।

সৈয়দ মেহেদী হাসান/এমএসআর

Link copied