ট্রেনের ধাক্কায় প্রাইভেট কার খাদে, ঢাবির সাবেক শিক্ষক নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

০২ অক্টোবর ২০২১, ০৭:২৩ এএম


ট্রেনের ধাক্কায় প্রাইভেট কার খাদে, ঢাবির সাবেক শিক্ষক নিহত

অডিও শুনুন

গাজীপুরের কালীগঞ্জে রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী এবং চালক আহত হয়েছেন।  শুক্রবার (০১ অক্টোবর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শিক্ষকের নাম আব্দুর রহিম খাঁন (৭২)। আহতরা হলেন- ওই শিক্ষকের স্ত্রী দিলজুয়ারা খানম এবং প্রাইভেট কার চালক বরিশালের উজিরপুর থানার হাবিবপুর গ্রামের আনছের আলী সরদারের ছেলে মো. সোলেমান মিয়া (৩২)। শিক্ষক দম্পতি মিরপুরের ন্যাম গার্ডেন অফিসার্স কোয়ার্টারে থাকতেন।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার সাহাজী জানান, ওই দম্পতি টাঙ্গাইলের মির্জাপুর থেকে প্রাইভেট কারযোগে কালীগঞ্জ হয়ে ঢাকায় ফিরছিলেন। পথে বিকেল সাড়ে ৫টার দিকে কালীগঞ্জের নলছাটা এলাকায় অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারটির সঙ্গে চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারটি যাত্রী ও চালকসহ ছিটকে গিয়ে পাশের খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী ও চালককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আব্দুর রহিম খাঁনকে মৃত অবস্থায় এবং তার স্ত্রী দিলজুয়ারা খানম, গাড়িচালককে আহতাবস্থায় হাসপাতালে আনা হয়। পরে আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইমাদুল জাহেদী বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শিহাব খান/এসপি

Link copied