রংপুরে নারী-পুরুষের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রংপুর 

০৩ অক্টোবর ২০২১, ০৭:১১ পিএম


রংপুরে নারী-পুরুষের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রংপুরের বদরগঞ্জে পৃথক দুটি ঘটনায় মাহবুব হোসেন ও শাহজাদী বেগম নামে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গলায় ফাঁস দিয়ে তারা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। রোববার (৩ অক্টোবর) সকালে উপজেলার গোপীনাথপুর ও মধুপুর ইউনিয়ন থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, নিহত মাহবুব হোসেন (৩৫) উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ঝাকুয়ার ডাংগা গ্রামের আমির হোসেনের ছেলে। অপরজন শাহাজাদী বেগম (২২) একই উপজেলার মধুপুর ইউনিয়নের সন্তোষপুর পাতাইপাড়া গ্রামের আরিফুল ইসলামের স্ত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, মাহবুর হোসেন দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিলেন। শনিবার (০২ অক্টোবর) রাতে নিজ ঘরে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দেওয়া হয়।

অন্যদিকে ৩ অক্টোবর সকালে স্বামীর বাড়ি থেকে শাহাজাদী বেগমের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বামীর পরিবার আত্মহত্যা বলে দাবি করলেও নিহতের পরিবারের লোকজন তা মানতে নারাজ। পুলিশও ঘটনাটি সন্দেহজনক মনে করছে।

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, মাহবুর মানসিক রোগী। তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে শাহাজাদীর মৃত্যু সন্দেহজনক। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের পাঠানো হয়েছে।

ফরহাদুজ্জামান ফারুক/এমএসআর

Link copied