সড়কে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তাসহ দুজনের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, দিনাজপুর

২২ জানুয়ারি ২০২১, ১২:৩৪ পিএম


সড়কে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তাসহ দুজনের

প্রতীকী ছবি

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর শুভজিত গুপ্ত সুপ্রিয় (১৮) ও প্রিতম গুপ্ত (২৫) নিহত হয়েছেন। এ ঘটনায় পৃথিবী রায় (১৮) নামের আরেক যুবক গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় রংপুর আঞ্চলিক মহাসড়কের মহেশপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শুভজিত গুপ্ত সুপ্রিয় ফুলবাড়ী পৌরশহরের কাটিহাধর এলাকার অশোক গুপ্তের ছেলে ও প্রিতম গুপ্ত পৌরশহরের সাবেক কাপড় ব্যবসায়ী নির্মল গুপ্তের ছেলে। আহত পৃথিবী রায় কাটাবাড়ি এলাকার কর্মকার কালিকান্ত রায় দিল্লুর ছেলে। 

নিহতের প্রতিবেশী প্লাবন গুপ্ত জানান, শুভজিত গুপ্তের খালাতো ভাই প্রিতম গুপ্ত কুড়িগ্রামের কৃষি ব্যাংকে চাকরি করতেন। তাকে নিতেই শুভজিত গুপ্ত এবং পৃথিবী রায় দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে সেখানে যান।

রাতেই তাকে নিয়ে ফুলবাড়ীতে তিনজন ফিরে আসেন। পরে তারা রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল নিয়ে মধ্যপাড়া এলাকায় যায়। সেখান থেকে ফেরার পথে মহেশপুর এলাকায় আঁখবোঝায় একটি ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে শুভজিত গুপ্তকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। প্রিতম গুপ্ত ও পৃথিবী রায়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে প্রেরণ করেন। পথেই বদরগঞ্জ এলাকায় প্রিতম গুপ্ত মারা যান।

পাবর্তীপুরের বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বলেন, রাতেই সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তার আগেই স্থানীয়রা দুর্ঘটনায় আহত ও নিহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি বলেন, কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে, এটি আমার জানা নেই। তবে ঘন কুয়াশার কারণে এমন ঘটনা ঘটতে পারে।

এমএসআর

Link copied