৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষক আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর 

০৮ অক্টোবর ২০২১, ০৯:৪২ পিএম


৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষক আটক

অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জু

লক্ষ্মীপুরের রায়পুরে ছয় ছাত্রের চুল কেটে দেওয়ার ঘটনায় মাদরাসা শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বামনী ইউনিয়নের কাজিরদিঘীরপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়। 

আটক শিক্ষক মঞ্জু হামছাদী কাজিরদিঘীরপাড় আলিম মাদরাসার সহকারী শিক্ষক ও বামনী ইউনিয়ন জামায়াতের আমির। 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, শিক্ষার্থীদের চুল কেটে দেওয়ার ঘটনায় অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 

ভুক্তভোগী ছাত্ররা জানায়, তারা বুধবার ক্লাসে অংশ নেয়। একপর্যায়ে শিক্ষক মঞ্জুরুল কবির ছয়জনকে দাঁড় করিয়ে শ্রেণি কক্ষের সামনের বারান্দায় আসতে বলেন। এ সময় তিনি উত্তেজিত হয়ে একটি কাঁচি এনে একে একে সবার মাথার টুপি সরিয়ে সামনের অংশের এলোমেলো চুল কেটে দেন। পরে তারা লজ্জায় ক্লাস না করেই বেরিয়ে যায়।

এ ঘটনার ১ মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও শুক্রবার (৮ অক্টোবর) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে কয়েকজন ছাত্রকে কান্না করতে দেখা গেছে।

এ বিষয়ে বক্তব্য জানতে রাত ৯টার দিকে হামছাদী কাজির দিঘীরপাড় আলিম মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি রফিকুল হায়দার চৌধুরী ও মাদরাসার অধ্যক্ষ বালাকাত উল্যার মুঠোফোনে একাধিকবার কল করলেও সাড়া পাওয়া যায়নি। 

হাসান মাহমুদ শাকিল/আরএআর

Link copied