সুষ্ঠুভাবে পূজা উদযাপনে সরকার বদ্ধপরিকর : পরিবেশমন্ত্রী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার

০৮ অক্টোবর ২০২১, ১০:৩৩ পিএম


সুষ্ঠুভাবে পূজা উদযাপনে সরকার বদ্ধপরিকর : পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, সারাদেশে সুন্দর ও সুষ্ঠুভাবে পূজা উদযাপনে সরকার বদ্ধপরিকর। দেশের সনাতন ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করতে পারে সে বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে সরকার। 

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলা প্রশাসন আয়োজিত শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার জিআর চাল বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

পরিবেশমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে দিনরাত কাজ করছে সরকার। ধর্ম মানুষকে সঠিক মানুষ হিসেবে গড়ে উঠতে সহায়তা করে। সবাই নিজ নিজ ধর্ম মেনে চললে সমাজে বিশৃঙ্খলা ও অশান্তি কমে আসবে। 

অনুষ্ঠানে বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলী এবং জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা প্রমুখ  উপস্থিত ছিলেন। 

এ সময় বড়লেখা উপজেলার ১৩৪টি এবং জুড়ী উপজেলার ৭২টি সার্বজনীন পূজামণ্ডপের জন্য ৫০০ কেজি করে জিআর চাল বিতরণ করা হয়। 

ওমর ফারুক নাঈম/আরএআর

Link copied