২০০ টাকা চুরির অপবাদে ৯ বছরের শিশুকে গাছে বেঁধে নির্যাতন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

১০ অক্টোবর ২০২১, ০৭:৩০ এএম


২০০ টাকা চুরির অপবাদে ৯ বছরের শিশুকে গাছে বেঁধে নির্যাতন

দোকানের ক্যাশবাক্স থেকে ২০০ টাকা চুরির অপবাদে ৯ বছরের এক শিশুকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দোকানের মালিককে আটক করে পুলিশ।

শনিবার (০৯ অক্টোবর) বিকেলে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ধনতলা এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই শিশু একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। আটক বেলি বেগম ওই এলাকার আবু বক্করের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, মামুদপুর ধনতলা বাজারের চা বিক্রেতা বক্করের স্ত্রী বেলি বেগম এলাকার এক মেয়েকে বাজারের পাশে একটি গাছে দড়ি দিয়ে বেঁধে মারধর করে। এ সময় বেলি অভিযোগ করে বলেন, মেয়েটি তার ক্যাশবাক্স থেকে দুইশ টাকা চুরি করেছে। তবে মেয়েটি টাকা চুরির কথা অস্বীকার করেছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল ঢাকা পোস্টকে বলেন, এক মেয়েকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এরপর বেলিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। সেইসঙ্গে নির্যাতনের শিকার ওই মেয়েকেও নিয়ে আসা হয়েছে। 

তিনি আরও জানান, বেলির দোকানের ক্যাশবাক্স থেকে দুইশ টাকা হারিয়ে যায়। পরে ওই মেয়েটিকে সন্দেহ করে দড়ি দিয়ে সজনে  গাছের সঙ্গে বেঁধে মারধর করে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চম্পক কুমার/এসপি

Link copied