ডোমারে ট্রাক্টর-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী

১০ অক্টোবর ২০২১, ০৯:২০ এএম


ডোমারে ট্রাক্টর-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২

নীলফামারীর ডোমারে ট্রাক্টরের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আরও দুজন আহত হয়েছেন। শনিবার (০৯ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার বোড়াগাড়ি-গোমনাতি সড়কের পাঠানপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার বামুনিয়া ইউনিয়নের ময়দান পাড়া এলাকার আবুল হোসেন (৫৫) এবং নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ এলাকার নুরনবী ইসলামের আট মাসের কন্যাশিশু সাবিহা সুলতানা।

আহতরা হলেন- বামুনিয়া ইউনিয়নের আবুল কাশেমের স্ত্রী মালেকা বেগম (৫০) এবং তার মেয়ে ও নিহত শিশু সাবিহার মা সুর্বণা বেগম (২৫)।

বামুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট জানান, শনিবার সন্ধ্যার সময় হতাহতরা গোমনাতি থেকে ভ্যানযোগে নিজ বাড়ি ময়দান পাড়া আসছিল। এ সময় বিপরীত দিকে গোমনাতি যাওয়ার সময় পাঠানপাড়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু সাবিহা নিহত হয়। 

গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক আবুল হোসেন, সাবিহার মা সুবর্ণা বেগম ও তার নানী মালেকা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রংপুর নেওয়ার পথে ভ্যানচালক আবুল হোসেনের মৃত্যু হয়।

মেডিকেল অফিসার ডা. নাজিয়া তাসনিম জানান, গুরুতর আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনকে নিয়ে আসে। তাদের অবস্থা আশঙ্কাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম দুর্ঘটনায় দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। 

মাহমুদ আল হাসান রাফিন/এসপি

Link copied