‘একক ক্ষমতা দেশ ও জাতির জন্য মঙ্গলকর নয়’

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পঞ্চগড়

১৪ অক্টোবর ২০২১, ০৭:৩০ এএম


‘একক ক্ষমতা দেশ ও জাতির জন্য মঙ্গলকর নয়’

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক

কখনও একক ক্ষমতা দেশ ও জাতির জন্য মঙ্গলকর নয় বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বুধবার (১৩ অক্টোবর) রাতে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীসহ সুধীজনদের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে এই মন্তব্য করেন মন্ত্রী।

এ সময় মন্ত্রী বলেন, এক হাতে তালি বাজানো যায় না। গণতন্ত্রের চর্চা একা একা করা যায় না। আমাদের দুর্ভাগ্য যে আমরা সুস্থ ধারার রাজনীতির পরিবেশ বর্তমান পাচ্ছি না। এটা আমরা চাই না। আমরা চাই সুষ্ঠু রাজনৈতিক ধারা। প্রতিপক্ষ থাকুক।

তিনি আরও বলেন, তারা রাজনীতির যদি ভুল ত্রুটি হয় সেটা তারা ধরিয়ে দেবে কিন্তু অনেকেই আছে যারা মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করতে চায়। অপশক্তি সব এক হয়ে এখন রাজপথের রাজনীতি ছেড়ে দিয়ে মিডিয়ার রাজনীতিতে নেমেছে।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন, আমরা আশা করি তারা ভুলপথ পরিত্যাগ করে সুষ্ঠু রাজনৈতিক ধারায় ফিরে আসবে। আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। এটা এখন বিশ্ব সম্প্রদায় কর্তৃক স্বীকৃত। কিন্তু বিএনপি ক্ষমতায় থেকে পর পর ৪ বার দুর্নীতিতে দেশকে চ্যাম্পিয়ন করছে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পৌর মেয়র জাকিয়া খাতুনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

রনি মিয়াজী/এমএসআর

Link copied