দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা চলছে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পঞ্চগড় 

১৪ অক্টোবর ২০২১, ০৪:২৯ পিএম


দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা চলছে

কুমিল্লার ঘটনায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, ধর্মীয় উত্তেজনা সৃষ্টি করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পাঁয়তারা চলছে। বাপ-দাদার আমল থেকে এবং হাজার বছর ধরে হিন্দু-মুসলমান আমরা একত্রে বসবাস করছি। কোনোদিন হিন্দু ধর্মাবলম্বীরা কোরআন অবমাননা করেনি। এগুলো ইচ্ছা করেই করা হচ্ছে। ধর্মীয় উত্তেজনা সৃষ্টি করার জন্য এই ডিজিটাল যুগে সারাক্ষণ অপপ্রচার চালাচ্ছে বিএনপি। 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে পঞ্চগড় উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মন্ত্রী আরও বলেন, চোরের মায়ের বড় গলা। তারা (বিএনপি) এতিমের টাকা চুরি করেছে। এটি আমার কথা নয়, এটি আদালতের কথা। খালেদা জিয়া এবং তার ছেলে তারেক জিয়া বিদেশ থেকে নিয়ে এসে এতিমদের টাকা মেরে দিয়েছে। তারা জানে, সামনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে পারবে না। শেখ হাসিনাকে আর পরাজিত করা যাবে না। তাই তারা ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। তারা জানে না তাদের সাধের পাকিস্তান ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে। আর বাংলাদেশ সারা পৃথিবীতে উন্নয়নের রোল মোডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক জহরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, খাদ্য মন্ত্রণালয়ের উপসচিব ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পৌরসভার মেয়র জাকিয়া খাতুন প্রমুখ।   

সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নতুন ভবণের নির্মাণ কাজ শুরু হয় ২০১৯ সালে ৷ ভবনটির নির্মাণ ব্যয় প্রায় ১ কোটি ৯৬ লাখ টাকা।
 
রনি মিয়াজী/আরএআর/জেএস

Link copied