স্ত্রীর করা মামলায় কারাগারে পুলিশের এসআই 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

৩১ অক্টোবর ২০২১, ০৭:৩৫ পিএম


স্ত্রীর করা মামলায় কারাগারে পুলিশের এসআই 

গাজীপুরে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় শফিকুল ইসলাম সরকার (৪৪) নামে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার (৩১ অক্টোবর) গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ফারুখ এ আদেশ দেন। 

অভিযুক্ত শফিকুল নরসিংদী জেলার মনোহরদীর লেবুতলা এলাকার সিরাজুল ইসলাম সরকারের ছেলে। তিনি মৌলভীবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত। 

মামলার বাদী নুর নাহার সুলতানা (৩৯)। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার পাচুয়া গ্রামে।

বাদীপক্ষের আইনজীবী তোফাজ্জল হোসাইন বলেন, মামলার বাদী নুর নাহার সুলতানা এবং আসামি শফিকুল ইসলাম ২০০১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের এক মেয়ে এবং এক ছেলে রয়েছে। বাড়ি নির্মাণের জন্য স্ত্রীর কাছে যৌতুক দাবি করে আসছিলেন শফিকুল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। চলতি বছরের ১৮ জুলাই গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা করেন ভুক্তভোগী। মামলাটি আমলে নিয়ে সমন জারি করেন আদালত। 

মামলা নম্বর ২৮৫/২১। ধার্য তারিখে অভিযুক্ত শফিকুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন না। পরে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত। 

রোববার (৩১ অক্টোবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ফারুখ এর আদালতে উপস্থিত হয়ে এসআই শফিকুল ইসলাম জামিন আবেদন করেন। পরে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

শিহাব খান/আরআই

Link copied