ডোমার পৌরসভায় দানুর হ্যাটট্রিক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী

০৩ নভেম্বর ২০২১, ০৭:৫৭ এএম


ডোমার পৌরসভায় দানুর হ্যাটট্রিক

মনছুরুল ইসলাম দানু

নীলফামারীর ডোমার পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (নারিকেল গাছ প্রতীক) মনছুরুল ইসলাম দানু ৪ হাজার ৫৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তিনি টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন।

তার নিকটতম প্রার্থী মোবাইল ফোন প্রতীকের আফরোজা নাজনীন রুমি ৩ হাজার ৬৭৪ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন। তবে নৌকা প্রতীকের প্রার্থী গনেশ কুমার আগরওয়ালা পেয়েছেন ২ হাজার ৩২৫ ভোট।

এর আগে মঙ্গলবার (০২ নভেম্বর) সকাল ৮টা থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকেই ভোটকেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে পুরুষদের তুলনায় নারী ভোটারদের উপস্থিতি ছিল বেশি।

প্রথমবারের মতো ডোমার পৌরসভার সব কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ করা হয়। কেন্দ্রগুলোতে পর্যাপ্ত নিরাপত্তা জোরদার করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাবের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, স্বতন্ত্র প্রার্থী মনছুরুল ইসলাম দানু ৪ হাজার ৫৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬৭৪ ভোট এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পেয়েছেন ২ হাজার ৩২৫ ভোট।

তিনি জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ৯টি ওয়ার্ডে ১৫টি কেন্দ্রে ৮১টি কক্ষে ভোটগ্রহণ করা হয়।

মাহমুদ আল হাসান রাফিন/এসপি 

Link copied