‘বিদ্রোহী’ প্রার্থী হওয়ায় ৮ আ.লীগ নেতা বহিষ্কার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, দিনাজপুর

০৩ নভেম্বর ২০২১, ১২:৩৭ পিএম


‘বিদ্রোহী’ প্রার্থী হওয়ায় ৮ আ.লীগ নেতা বহিষ্কার

নৌকার বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আট নেতাকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (০২ নভেম্বর) বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় সর্বসম্মতিতে তাদের বহিষ্কারের আদেশ দেওয়া হয়।

বহিষ্কৃতরা হলেন- বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক অধ্যক্ষ মো. আমিনুর হক, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ১ নং নাফানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আফছার আলী, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. খাদেমুন্নবী চৌধুরী বাদল, ৬ নং রনগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আনিসুর হক, ৫ নং ছাতইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল হোসেন, ৬ নং রনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. রিয়াজুল ইসলাম, ৪ নং আটগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. মাফুজুর রহমান ও মো. রফিকুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন ও সাধারণ সম্পাদক মো. আফছার আলী স্বাক্ষরিত বহিষ্কারপত্রে বলা হয়, আজ থেকে তাদের সঙ্গে বোচাগঞ্জ আওয়ামী লীগের কোনো রকম সম্পর্ক নেই।

এসপি

Link copied