রাজারহাটে প্রতিবন্ধী শিশুকে শ্লীলতাহানির অভিযোগ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

কুড়িগ্রাম

২০ নভেম্বর ২০২১, ০৪:৪৩ এএম


রাজারহাটে প্রতিবন্ধী শিশুকে শ্লীলতাহানির অভিযোগ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের ৬ষ্ঠ শ্রেণির এক প্রতিবন্ধী শিশুকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (১৯ নভেম্বর) অভিযুক্ত মো. রবিউল ইসলাম (১৯) বাড়ি ফাঁকা পেয়ে দুপুরের দিকে ঘরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে ওই শিশুর শ্লীলতাহানি করেন বলে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত রবিউল একই ইউনিয়নের পীরমামুদ গ্রামের মো. ইউনুস আলীর ছেলে। 

ওই প্রতিবন্ধী পরিবার সূত্রে জানা যায়, স্কুলে যাওয়া-আসার পথে তাদের মেয়েকে রবিউল প্রায় সময়ই উত্যক্ত করত। বিষয়টি তাদের মেয়ে জানালে একাধিকবার রবিউলকে সতর্ক করা হয়। এতে তিনি হিংস্র হয়ে ওঠেন। এরই জেরে প্রতিবন্ধী শিশুর শ্লীলতাহানি করেন। 

মেয়ের বাবার সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, রবিউল আমার মেয়েকে রাস্তাঘাটে কুপ্রস্তাব ও ভয়ভীতি দেখাত। তার পরিবারকে বিষয়টি জানালে তারা আমাদেরকে ভয় দেখাত। আমি এর বিচার চাই। 

অভিযুক্ত রবিউলের বাবার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এসব কিছু সাজানো এবং উদ্দেশ্যপ্রণোদিত। আমার ছেলের সাথে মেয়ের বাবা টাইলস মিস্ত্রীর কাজ করে। আজ কাজ না থাকায় আমার ছেলে তার বাড়িতে পানি খেতে গিয়েছিল। আর এই সুযোগে তারা আমার ছেলের নামে এসব ভুল তথ্য ছড়িয়ে থানায় অভিযোগ দিয়েছে। 

এ ব্যাপারে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মো. জুয়েল রানা/এইচকে 

Link copied