নির্বাচনী মিছিলে স্ট্রোক করে আ.লীগ কর্মীর মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুর

২১ নভেম্বর ২০২১, ১২:৫৪ এএম


নির্বাচনী মিছিলে স্ট্রোক করে আ.লীগ কর্মীর মৃত্যু

মো. লিটনের বাড়িতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা

লক্ষ্মীপুরের রায়পুরে ইউপি সদস্য (মেম্বার) প্রার্থীর মিছিল করতে গিয়ে স্ট্রোক করে মো. লিটন হোসেন (৩৭) নামের এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়েছে। 

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কেরোয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের লামচরি গ্রামে মেম্বার আরিফুর রহমানের মিছিলে গিয়ে তার মৃত্যু হয়।

খবর পেয়ে তার বাড়িতে যান কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা, রায়পুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জামশেদ কবির বাক্কি বিল্লাহ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সিসহ দলের নেতাকর্মীরা। 

লিটন কেরোয়া ইউনিয়নের লামচরি গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে। পেশায় তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। লিটনের সংসারে মা, এক ভাই, স্ত্রী ও তিন মেয়ে রয়েছে।

৬ নম্বর ওয়ার্ডের মেম্বার আরিফুর রহমান জানান, লিটন আওয়ামী লীগের সক্রিয় কর্মী। তিনি বিকেলে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শাহিনুর বেগম রেখার নির্বাচনী উঠান বৈঠকে অংশ নেন। বৈঠক শেষে আমার মিছিল বের করা হয়। সেখানে লিটন স্ট্রোক করেন। দ্রুত তাকে রামগঞ্জ হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন। রাত সাড়ে ১২টার দিকে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। 

প্রসঙ্গত, ২৮ নভেম্বর রায়পুর উপজেলার ১০ ইউনিয়নে নির্বাচন হবে।

হাসান মাহমুদ শাকিল/এইচকে

Link copied