কালিয়াকৈর পৌরসভার কাউন্সিলর প্রার্থী নিখোঁজ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

২৫ নভেম্বর ২০২১, ০৮:৫৬ পিএম


কালিয়াকৈর পৌরসভার কাউন্সিলর প্রার্থী নিখোঁজ

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান (৪১) নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে নিজ বাড়ি থেকে বের হওয়ার পর তার খোঁজ মিলছে না। এ ঘটনায় কালিয়াকৈর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। 

নিখোঁজ মেহেদী হাসান কালিয়াকৈর পৌর এলাকার শফিপুর পূর্বপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তিনি আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মার্কা ডালিম। দিন পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান পায়নি পুলিশ।

নিখোঁজ মেহেদী হাসানের বাবা আনোয়ার হাসান বলেন, বৃহস্পতিবার ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর মেহেদী আর বাড়ি ফিরে আসেনি। সকাল ৮টার দিকে তার সমর্থকরা বাড়িতে ভিড় করলে তার কোনো খোঁজ পাওয়া যায়নিঅ তার ব্যবহৃত মোবাইলও বন্ধ পাওয়া যাচ্ছে। দীর্ঘ সময় অপেক্ষা করার পর তার কোন খোঁজ না পেয়ে কালিয়াকৈর থানায় সাধারণ ডায়েরি করে নিখোঁজের বিষয়টি নির্বাচন কর্মকর্তাকে জানানো হয়েছে।

কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানোয়ার হোসেন চৌধুরী জানান, প্রার্থী নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

শিহাব খান/আরএআর

Link copied