এবার সেই পুলিশ পরিদর্শকও বদলি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী

২৬ নভেম্বর ২০২১, ১০:৩৬ পিএম


এবার সেই পুলিশ পরিদর্শকও বদলি

আবুল কালাম আজাদ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় যুবককে আটকে রেখে টাকা আদায় নিয়ে এসআইয়ের কল রেকর্ড ফাঁস হওয়ার ঘটনায় এবার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদকে বদলি করা হয়েছে। এর আগে একই ঘটনায় কোম্পানীগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমানকে চট্টগ্রাম জেলায় বদলি করা হয়।

শুক্রবার (২৬ নভেম্বর) রাত ৮টার দিকে কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, এটা অনেক আগের বদলি। বেগমগঞ্জ উপজেলায় নির্বাচন থাকায় বদলি হতে সময় লেগেছে। আবুল কালাম আজাদকে বদলি করে সুবর্ণচর উপজেলার চরজব্বর থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দেওয়া হয়েছে এবং চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমানকে কোম্পানীগঞ্জ থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে পদায়ন করা হয়েছে।

সম্প্রতি এক যুবককে থানায় আটকে রেখে কোম্পানীগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমানের টাকা আদায়ের ১ মিনিট ৪২ সেকেন্ডের কল রেকর্ড ফাঁস হয়। এরপর গত ২২ নভেম্বর পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসআই মাহফুজুর রহমানকে চট্টগ্রাম জেলায় বদলি করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, থানায় আটকে রেখে টাকা আদায়ের বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। কেউ যদি সুনির্দিষ্ট প্রমাণের ভিত্তিতে লিখিত অভিযোগ দেয় তাহলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

হাসিব আল আমিন/আরএআর

Link copied