নির্বাচনের পর দিন মারা গেলেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোনা

২৯ নভেম্বর ২০২১, ০১:২৭ পিএম


নির্বাচনের পর দিন মারা গেলেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী

নেত্রকোনায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পর দিন মারা গেছেন এক পরাজিত চেয়ারম্যান প্রার্থী। সোমবার (২৯ নভেম্বর) দুপুরে তিনি হঠাৎ করে মস্তিষ্কের রক্তক্ষরণে মারা যান।

মারা যাওয়া ওই ব্যক্তি হলেন হাবিবুর রহমান হাবিব (৩৫)। তিনি জেলার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের গাবাউতা গ্রামের আব্দুল মতিনের ছেলে এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) এএসএম তানজিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, দুপুর ১২টার দিকে হাবিবুর রহমান হাবিবকে হাসপাতালে নিয়ে আসা হয়। মূলত হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।

তিনি আরও বলেন, আমরা শুনেছি সকালে বাড়িতে গিয়ে কে নাকি উনার চিকিৎসা করেছিলেন। তাই আমরা বিষয়টি পুলিশকে অবহিত করেছি।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বাকলজোড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন হাবিবুর রহমান হাবিব। তিনি ৩ হাজার ৩০০ ভোট পেয়ে পরাজিত হন। এ ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে ৫ হাজার ৯২১ ভোট পেয়ে বিজয়ী হন স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী ইয়াকুব আলী তালুকদার এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুল ইসলাম পান ৫ হাজার ৭৬৬ ভোট।

জিয়াউর রহমান/এসপি

Link copied