ভোটে হেরেও ভূরিভোজের প্রস্তুতিতে ২ মেম্বার প্রার্থীর সংঘর্ষ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ

২৯ নভেম্বর ২০২১, ০৭:০৪ পিএম


ভোটে হেরেও ভূরিভোজের প্রস্তুতিতে ২ মেম্বার প্রার্থীর সংঘর্ষ

ময়মনসিংহের ত্রিশালে পরাজিত দুই ইউনিয়ন পরিষদ সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রার্থীসহ ৪ জন আহত হয়েছেন। সোমবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাখুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় মজিবুর রহমান, জুলহাস মিয়া, আনোয়ার হোসেন ও জোসনা আক্তারসহ চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে মুজিবুর রহমান ওই ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য প্রার্থী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি আরও বলেন, সাখুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনে ইউনিয়ন পরিষদ সদস্য পদে নির্বাচনে মজিবুর রহমান ও আবু সাঈদ পরাজিত হন। সকালের দিকে মজিবুর পরাজিত হওয়ার পরেও খাসি জবাই করে তার সমর্থকদের খাওয়ানোর প্রস্তুতি নেন। 

খাসি জবাই করে খাওয়ানোর বিষয়টি নিয়ে আবু সায়িদের সমর্থকদের সঙ্গে মজিবুরের সমর্থকদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে দুইপক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

উবায়দুল হক/আরআই

Link copied