‘বিদ্রোহী’ জয়ী হয়ে ভাঙলেন নৌকার সমর্থকের ১০ বাড়ি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা

৩০ নভেম্বর ২০২১, ১২:৪০ পিএম


‘বিদ্রোহী’ জয়ী হয়ে ভাঙলেন নৌকার সমর্থকের ১০ বাড়ি

সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকদের ১০টি ঘরবাড়ি ভাঙচুর করেছে জয়ী বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। সোমবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে পুষ্পকাটি গ্রামে এ হামলা চালানো হয়। এ ঘটনায় জড়িত থাকায় ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুষ্পকাটি গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য হায়দার আলী জানান, ২৮ নভেম্বরের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আসাদুল হক ঘোড়া প্রতীক নিয়ে জয়লাভ করেছেন। আমরা নৌকার প্রার্থী আসাদুল ইসলামের পক্ষে কাজ করেছি। নৌকার পক্ষে কাজ করা ও তাকে বিরোধিতা করায় সন্ত্রাসী মোকছেদ শেখসহ ৩০-৪০ জন এসে গ্রামে হামলা চালিয়েছে।

তিনি বলেন, আমাদের ঘরবাড়িসহ যারা তাদের বিরোধিতা করেছে সবার বাড়িঘর ভাঙচুর করেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এদিকে এ ঘটনায় দেবহাটা থানায় একটি মামলা করেছেন ৩ নং ওয়ার্ডের পরাজিত ইউপি সদস্য প্রার্থী শাহিনুরজ্জামান। মামলায় গ্রেফতার আসামিদের মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর ১২টার দিকে আদালতে পাঠানো হয়েছে। 

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ্ বলেন, নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় ৩৫ জন এজাহারনামীয় ও অজ্ঞাতনামাদের আসামি করে মামলা হয়েছে। মামলায় ইতোমধ্যে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এলাকার বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।

সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনায় ইতোমধ্যে মামলা হয়েছে। যারাই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করবে কাউকে ছাড় দেওয়া হবে না।

আকরামুল ইসলাম/এসপি

Link copied