আওয়ামী লীগ মানেই উন্নয়নের সরকার : পাটমন্ত্রী

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০২ ডিসেম্বর ২০২১, ০৮:২৭ পিএম


আওয়ামী লীগ মানেই উন্নয়নের সরকার : পাটমন্ত্রী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। আর উন্নয়ন মানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার পদ্মা সেতু, রাস্তাঘাট, ব্রিজ, স্কুল-কলেজ নির্মাণসহ ব্যাপক উন্নয়ন করেছে।  

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জের দেইলপাড়ায় একটি গার্ডার ব্রিজ নির্মাণকাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । 

গোলাম দস্তগীর গাজী বলেন, বালু নদী ঘেঁষা দেইলপাড়া ও নয়ামাটি এলাকার মানুষ অতিকষ্টে জীবনযাপন করেছেন। এখানে রাস্তাঘাট ও ব্রিজ ছিল না। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এই এলাকায় রাস্তাঘাট ও ব্রিজ হয়েছে। আর এ উন্নয়নের কারণেই এখানকার মানুষের কষ্ট লাঘব হয়েছে। এখন ৪২ মিটার আরসিসি গার্ডার ব্রিজ নির্মাণ সমাপ্ত হলে জনগণের আরও সুবিধা হবে।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ জাহেদ আলীর সভাপতিত্ব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এলজিইডির নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা আনসার আলী, আলহাজ হাবিবুর রহমান হাবিব, শ্রী রবি রায়, ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা, বজলুর রহমান, মোয়াজ্জেম হোসেন, মানিক ভুইয়া প্রমুখ উপস্থিত ছিলেন। 

মাহবুবুর রহমান ভূঁইয়া/আরএআর

Link copied