আমরা যা চাই, তাই পাই : পরিকল্পনামন্ত্রী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ

০২ ডিসেম্বর ২০২১, ১০:৫৪ পিএম


আমরা যা চাই, তাই পাই : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বঙ্গবন্ধুকে যেভাবে হত্যা করা হয়েছিল, তেমনি শেখ হাসিনাকে হত্যা করার জন্য এই মুহূর্তে ষড়যন্ত্র হচ্ছে। তারা বাংলাদেশের মানুষের প্রিয় এই নেত্রীকে হত্যা করতে চায়। কায়েমি স্বার্থগোষ্ঠী, মধ্যস্বত্বভোগী, পরের সম্পদ লুট করে খায়, কমিশনবাজি করে তারাই শেখ হাসিনাকে পছন্দ করে না। তারা তাঁকে সরাতে চায়।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জের ছাতকে পৌর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

পরিকল্পনামন্ত্রী বলেন, শেখ হাসিনাকে রক্ষার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করতে হবে, দোয়া করতে হবে। ভোটের সময় শেখ হাসিনা ও আওয়ামী লীগের সঙ্গে থাকতে হবে। 

শ্রমজীবী মানুষের উদ্দেশে তিনি বলেন, আমরা আর আগের মতো ভুল করতে চাই না। হরতাল, ঘেরাও, ভাঙচুর, মারপিট, যখন-তখন গাড়ি আটকে দেওয়া এসব কাজে যুক্ত হবো না।

পরিকল্পনামন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়নে কেউ বাধা দিলে তাকে উপযুক্ত জবাব দেওয়া হবে। ১২ বছর আগে বাংলাদেশ কোথায় ছিল, আজকে বাংলাদেশ কোথায় পৌঁছেছে। শেখ হাসিনা যখন প্রধানমন্ত্রী হন তখন হাতে গোনা কয়েকটা মানুষের ঘরে বিদ্যুৎ ছিল, এখন হিসাব করে শেষ করা যাবে না, ঘরে ঘরে বিদ্যুৎ আছে। 

তিনি বলেন, ভাটি এলাকার জন্য এখন সুন্দর সময় বা সুসময় চলছে। প্রধানমন্ত্রী ভাটি এলাকাকে ভালোবাসেন। সুনামগঞ্জকে ভালোবাসেন। গরিব মানুষকে ভালোবাসেন। কৃষক, মজুরদের ভালোবাসেন। আমরা যা চাই, তাই পাই। বিশ্ববিদ্যালয়, টেক্সটাইল ইনস্টিটিউট, মেডিকেল কলেজ, রানীগঞ্জ সেতু চেয়েছি, পেয়েছি। হাওরের ওপর দিয়ে ১৫ কিলোমিটার দীর্ঘ শেখ হাসিনা উড়াল সড়ক ধর্মপাশা হয়ে মোহনগঞ্জ যাবে। এই প্রকল্পও তিনি অনুমোদন দিয়েছেন। আমরা আরও অনেক কিছু পাব। সবাইকে ঐক্যবদ্ধ থেকে সরকার, দল ও মানুষের পক্ষে কাজ করার আহ্বান জানান পরিকল্পনামন্ত্রী।

ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজলের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাতি নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী প্রমুখ।

সাইদুর রহমান আসাদ/আরএআর

Link copied