প্রেমের ফাঁদে ফেলে তরুণীদের ধর্ষণ করত তালেব

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ

০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০৪ পিএম


প্রেমের ফাঁদে ফেলে তরুণীদের ধর্ষণ করত তালেব

ময়মনসিংহের এক গার্মেন্টসকর্মীকে ধর্ষণের অভিযোগে আবু তালেব (৩৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৪। আটক তালেব ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের বিলখেরুয়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১৪ এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন কোম্পানি কমান্ডার মেজর আখের মো. জয়।

মেজর আখের মো. জয় বলেন, গত ১৪ নভেম্বর ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় একজন গার্মেন্টসকর্মী ধর্ষিত হয়েছে বলে খবর পাই। এরপরই সেখানে গিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। পরে জানা যায়, দুই থেকে তিন মাস আগে মোবাইল ফোনে আটক আবু তালেবের পরিচয় হয় ভুক্তভোগী তরুণীর। এরই সূত্র ধরে গাজীপুর থেকে ভুক্তভোগীকে তার গ্রামের বাড়িতে নিয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে তালেব। এরপর তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান শুরু করে র‌্যাব-১৪ এর সদস্যরা। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে গাজীপুর জেলার কালিগঞ্জ থেকে তালেবকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানা গেছে, তার স্ত্রী থাকা সত্ত্বেও তিনি অসহায় তরুণীদের টার্গেট করে তাদের সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তুলতেন এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করতেন। এভাবে বেশ কয়েকজন নারীকে ধর্ষণ করার কথা স্বীকার করেছে আবু তালেব।

উবায়দুল হক/আরআই

Link copied