চাচা-ভাতিজাকে ৪-১ গোলে হারালেন ব্যারিস্টার সুমন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নোয়াখালী 

০৩ ডিসেম্বর ২০২১, ০৬:০৯ পিএম


নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চাচা-ভাতিজা স্পোর্টিং ক্লাবকে ৪-১ গোলে হারিয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার নির্মানাধীন বিদ্যুৎ কেন্দ্রের মাঠে প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

কয়েক হাজার ফুটবলপ্রেমী দর্শকের উপস্থিতিতে মাঠ ছিল কানায় কানায় পরিপূর্ণ। টান টান উত্তেজনার এ ম্যাচে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন নিজেই দিয়েছেন এক গোল।

এ সময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, যদি মন থেকে আওয়াজ তোলা যায় তাহলে স্বয়ং বিধাতার কাছে পর্যন্ত ওই আওয়াজ পৌঁছে যায়। তাই আপনাদের নদী ভাঙনের কথা যদি তুলে ধরেন তাহলে বঙ্গভবন পর্যন্ত পৌঁছে যাবে।

তরুণ ও যুবকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা সবাই পড়ালেখায় মনোযোগী হবেন। আমি শুনেছি হাতিয়ায় শিক্ষিত মানুষের সংখ্যা অনেক। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করবেন। একদিন অনেক দূর পর্যন্ত যেতে পারবেন। আমি সাইকেল চালিয়ে স্কুলে যেতাম। সেখান থেকে আজ এই পর্যন্ত এসেছি। দলমত নির্বিশেষে সবাই মিলে ফুটবলকে আরও সামনে এগিয়ে নিতে হবে।

এই প্রীতি ফুটবল ম্যাচে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্ল্যাহ, পৌর মেয়র কে এম ওবায়েদ উল্লাহ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  মো. শাহজাহান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মহিন, যুবলীগের আহ্বায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

হাসিব আল আমিন/আরএআর

Link copied