খালেদাকে বিদেশ পাঠানো না হলে আন্দোলন শুরু হবে: প্রিন্স

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ  

০৫ ডিসেম্বর ২০২১, ০৯:৩৫ এএম


খালেদাকে বিদেশ পাঠানো না হলে আন্দোলন শুরু হবে: প্রিন্স

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে না পাঠানো হলে শিগগিরই সরকার পতন আন্দোলনের সূচনা করা হবে বলে জানিয়েছেন দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিটি আজ গণদাবিতে পরিণত হয়েছে। সরকার যদি এই গণদাবিকে উপেক্ষা করে তাহলে উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে। 

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহের নতুন বাজারস্থ শিশু একাডেমি মাঠে এক ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসনের নিঃশর্ত মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে ছাত্রদল ময়মনসিংহ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা শাখা এ সমাবেশের আয়োজন করে। 

সৈয়দ এমরান সালেহ প্রিন্স আরও বলেন, সংবাদপত্রে দেখলাম, প্রধানমন্ত্রী নাকি ১৬ ডিসেম্বর বিজয় দিবসে জনগণকে শপথ পড়াবেন। আমরা বলতে চাই, যে সরকার অনৈতিক ভাবে ক্ষমতায় চেপে বসেছে, যারা নিজেরাই শপথ ভঙ্গ করে বিরাগের বশবর্তী হয়ে বেগম খালেদা জিয়ার ওপর দমন নিপীড়ন চালিয়ে তার চিকিৎসার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। 

ময়মনসিংহ মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইনের সভাপতিত্বে এ সমাবেশে প্রধান বক্তা ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি কে এম এস মুসাব্বির শাফি।

এছাড়াও বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল ইসলাম, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, শেখ আমজাদ আলী, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ সালমান ডুনন, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহবুবুর রহমান রানা প্রমুখ।

উবায়দুল হক/এমএসআর

Link copied