হাঁটু ছিল মাটিতে, গাছে ঝুলছিল যুবকের মরদেহ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

০৫ ডিসেম্বর ২০২১, ০১:১০ পিএম


হাঁটু ছিল মাটিতে, গাছে ঝুলছিল যুবকের মরদেহ

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (০৫ ডিসেম্বর) সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের পন্ডিতের ভিটা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম হাবিবুল বাশার (৩৫)। তিনি উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মো. খায়রুল প্রধানের ছেলে। তার কাওরাইদ বাজারে ফার্মেসির দোকান আছে।

নিহতের বাবা মো. খায়রুল প্রধান জানান, শনিবার সকালে হাবিবুল বাড়ি থেকে দোকানে উদ্দেশে বের হয়। রাতে সে বাড়িতে না ফেরায় তিনি দোকানে এসে দোকান খোলা অবস্থায় দেখতে পান। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়। রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে পন্ডিতের ভিটা এলাকায় ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবর পেয়ে তা হাবিবুলের বলে শনাক্ত করেন।

স্থানীয়রা জানান, মরদেহের হাঁটু মাটিতে লেগেছিল এবং গলায় দড়ি লাগানো ছিল। এটা কোনোভাবেই আত্মহত্যা হতে পারে না। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের খুঁজে বের করা দাবি জানান তারা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শিহাব খান/এসপি

Link copied