মুরাদের পদত্যাগের নির্দেশে নিজ এলাকায় মিষ্টি বিতরণ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

ময়মনসিংহ

০৭ ডিসেম্বর ২০২১, ০১:৫৬ এএম


মুরাদের পদত্যাগের নির্দেশে নিজ এলাকায় মিষ্টি বিতরণ

সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে সমালোচনার মুখে পড়া তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ খবরে প্রতিমন্ত্রীর নির্বাচনী এলাকা জামালপুরের সরিষাবাড়ীতে তাৎক্ষণিক আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) রাতেই উপজেলার তারাকান্দি শহীদ মিনার চত্বরে আনন্দ মিছিল করে আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের কর্মী-সমর্থকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে আনন্দ মিছিল বের করেন। এছাড়া ছাত্রলীগ নেতাকর্মীরা একে অন্যকে মিষ্টিমুখও করান।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ছানোয়ার হোসেন বাদশা বলেন, তথ্যপ্রযুক্তির যুগে একজন তথ্য প্রতিমন্ত্রী যেভাবে অশ্রাব্য ভাষায় কথা বলে চলেছেন, তা সত্যিই লজ্জাজনক। মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন সেটিকে আমরা স্বাগত জানাই। আনন্দ মিছিলের মাধ্যমে সাধারণ মানুষ দীর্ঘদিনের সুপ্ত অভিব্যক্তি প্রকাশ করেছে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান হেলাল বলেন, দলকে বিতর্কের হাত থেকে রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথ্য প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশনা দিয়েছেন। এটা অবশ্যই প্রশংসনীয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু জানান, প্রধানমন্ত্রীর এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে রাতেই মিষ্টি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে একটি আনন্দ মিছিল করার উদ্যোগ নেওয়া হয়েছে।

উবায়দুল হক/আইএসএইচ

Link copied