মুন্সিগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার মাঝি হলেন তারা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মুন্সিগঞ্জ

০৭ ডিসেম্বর ২০২১, ০৯:২১ এএম


মুন্সিগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার মাঝি হলেন তারা

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার ৯ ইউনিয়ন পরিষদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চার নৌকার প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ওই ইউপিগুলোতে নৌকা ছাড়া অন্য কোনো চেয়ারম্যান প্রার্থী না থাকায় তারা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হয়েছেন মেদিনী মন্ডল ইউনিয়নে মো. আশরাফ হোসেন, কুমারভোগে মো. লুৎফর রহমান তালুকদার, হলদিয়া ইউনিয়নে হাজী মো. মোজাম্মেল হক ও গাওদিয়া ইউনিয়নে মো. শহিদুল ইসলাম ফকির। এর মধ্যে তিনটি ইউনিয়নে একাধিক প্রার্থী থাকলেও তারা শেষ পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া মেদিনী মন্ডল ইউনিয়নে একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেওয়ায় তিনি আগেই বেসকারিভাবে নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রিয়াজ আহমেদ জানান, সোমবার চতুর্থ ধাপের নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। এ দিন চার ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের প্রার্থী ছাড়া অন্য চেয়ারম্যান প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ওই ইউনিয়নগুলোর নৌকা প্রতীকের চেয়ারম্যান বেসরকারিভাবে নির্বাচিত হচ্ছেন। চেয়ারম্যান প্রার্থী ছাড়াও গাওদিয়া ইউনিয়নের ৪ ও ৬, মেদিনী মন্ডল ইউনিয়নে ১ ও ২ এবং কুমারভোগ ইউনিয়নে ৩ ও ৭ নম্বর ওয়ার্ডে একাধিক প্রার্থী না থাকায় ৬ জন ইউপি সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায়
নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের নির্বাচনে ওই ইউনিয়নগুলোতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ব.ম শামীম/এসপি

Link copied