অটোরিকশায় বাসের ধাক্কা, প্রাণ গেল চালকের

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রংপুর 

০৭ ডিসেম্বর ২০২১, ০৫:০৬ পিএম


অটোরিকশায় বাসের ধাক্কা, প্রাণ গেল চালকের

রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় রবিউল ইসলাম (৩৫) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক। দুর্ঘটনায় তার অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কে বৈরাগীগঞ্জ পাওয়ার প্লান্ট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত রবিউল তারাগঞ্জ উপজেলার ওকড়াবাড়ি এলাকার মোহাম্মদ নুরের ছেলে। দুপুরে পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করে পুলিশ। এ ঘটনায় রবিউলের চাচা বাবুল মণ্ডল নিজে বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বৈরাগীগঞ্জ পাওয়ার প্লান্ট সংলগ্ন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রোমার স্পেশাল পরিবহন নামের একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক রবিউল ইসলাম মারা যান।

এদিকে ঘটনার পর পরই বাসচালক গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে বড়দরগা হাইওয়ে পুলিশ রংপুর সদর উপজেলার পাগলপীর নামক এলাকা থেকে বাসটি জব্দ করেছে। এ ঘটনায় চালক পলাতক থাকলেও বাসের সহকারী শাহারুল ইসলামকে গ্রেফতার করা হয়। শাহারুল গাইবান্ধার পলাশবাড়ীর গোপালপুর গ্রামের গোলজার হোসেনের ছেলে।

বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন হোসেন ঢাকা পোস্টকে জানান, বাসের সহকারী (হেলপার) শাহারুল ইসলাম আটক হলেও চালক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার আড়াই ঘণ্টা পর বাসটি জব্দ করা হয়েছে।

ফরহাদুজ্জামান ফারুক/এমএসআর

Link copied