ইউপি নির্বাচনে অংশ নিতে উপজেলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোনা

০৭ ডিসেম্বর ২০২১, ০৯:১৪ পিএম


ইউপি নির্বাচনে অংশ নিতে উপজেলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ

তোফায়েল আহমেদ

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অংশ নিতে নেত্রকোনার মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ পদত্যাগ করেছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মাধ্যমে জেলা প্রশাসক বরাবর তিনি পদত্যাগপত্র জমা দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে কারণ দেখিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন তোফায়েল আহমেদ। পদত্যাগপত্রটি জেলা প্রশাসক বরাবর পাঠানো হয়েছে। 

তোফায়েল আহমেদ মদন উপজেলা তাঁতী লীগের সভাপতি ও জেলা কৃষক লীগের সদস্য। তিনি উপজেলার ৬নং তিয়শ্রী ইউনিউয়নের ডোবাওয়ালা গ্রামের বাসিন্দা। তবে তিনি আওয়ামী লীগের মনোনয়ন পাননি। তিয়শ্রী ইউনিউয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন মজিবুর রহমান মাস্টার। 

পদত্যাগের বিষয়ে তোফায়েল আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সেবা দেশের সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে সরকারের এসব সেবা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়া সম্ভব নয়। তাই আমি ভাইস চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশা ব্যক্ত করেন তিনি।

জিয়াউর রহমান/আরএআর

Link copied