নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : মেয়র আইভী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৮ ডিসেম্বর ২০২১, ০৭:৩৩ পিএম


নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে দাঙ্গা-হাঙ্গামার চেষ্টা চলছে। বিভিন্ন ধরনের প্রার্থী খোঁজা হচ্ছে। অনেককে চাপ দিচ্ছে, প্রলোভন দেখাচ্ছে। প্রার্থী দিয়ে অরাজকতা ঘটিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করছে। নারায়ণগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা চলছে। প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দেওয়ার পরও এ নিয়ে ষড়যন্ত্র চলছে।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। মেয়র আইভীকে সমর্থন জানিয়ে এই সভার আয়োজন করা হয়। 

ষড়যন্ত্রকারীদের উদ্দেশে মেয়র আইভী বলেন, নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে নৌকার জন্য কাজ করুন। বেশি বাড়াবাড়ি ভালো না। সম্প্রতি দেখেছেন প্রতিমন্ত্রীর (ডা. মুরাদ হোসেন) অবস্থা কী হয়েছে। আমরা কারো এমন পরিণতি চাই না। তাদের বলবো মাননীয় প্রধানমন্ত্রীর কথা চিন্তা করে দেখুন, তার প্রার্থীর পক্ষে থাকবেন না নিজেদের অস্তিত্ব বজায় রাখার চিন্তা করবেন। 

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে উদ্দেশ করে আইভী বলেন, এমপি নজরুল ইসলাম বাবু যখন তার উপজেলার চেয়ারম্যানদের পরিচয় করিয়ে দিচ্ছিলেন তখন বলছিলেন এরা নৌকায় পাস করেছে। অথচ এখানে নৌকাকে দাবিয়ে রেখে লাঙলকে জিতানো হয়েছে। এর চেয়ে বড় কষ্ট নেই। আওয়ামী লীগের সংসদ সদস্য হয়েও তারা লাঙলকে নারায়ণগঞ্জে পাস করাচ্ছে। মধ্যরাতে নাটকীয়ভাবে লাঙলকে পাস করানো হয়েছে। এটা অত্যন্ত লজ্জাজনক ব্যাপার। 

তিনি আরও বলেন, আমি সবসময় আপনাদের সঙ্গে মিলেমিশে কাজ করার চেষ্টা করেছি। নেত্রী আমাকে গতবার নৌকা দিয়েছিলেন, আপনারা সমর্থন দিয়েছিলেন, এবারও দিয়েছেন। আপনারা নেত্রীর কথা মেনে নিয়েই আমার জন্য কাজ করছেন। অর্থাৎ আপনারা নেত্রীর জন্যই কাজ করছেন। যারা এ সুযোগটা নিলেন না আমি মনে করি তারা দল ও নেত্রীর প্রতি আস্থা প্রকাশ করলেন না। আমাদের দল যাকে মনোনীত করবে আমরা তার পাশেই থাকব। 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে সভায় নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 

রাজু আহমেদ/আরএআর

Link copied