শ্রীপুর থানায় মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে অভিযোগ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

০৮ ডিসেম্বর ২০২১, ০৭:৪১ পিএম


শ্রীপুর থানায় মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে অভিযোগ

বিএনপির একটি কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করার অভিযোগে গাজীপুরের শ্রীপুর থানায় বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সাবেক এক ছাত্রলীগ নেতা।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন উপজেলার ভিটিপাড়া গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে আশিক বিন ইদ্রিছ। ইদ্রিছ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির উপ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক।

অভিযুক্ত বরিশালের উজিরপুর উপজেলার শাহ্ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এবং বরিশাল-২ আসনের সাবেক এমপি।

থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। এমন বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। 

গত মঙ্গলবার রাত ৮টার দিকে অভিযোগকারী উপজেলার বরমী এলাকায় বসে ওই ভিডিওটি দেখতে পায়। ভিডিও বক্তব্যে দেশের সরকার ও জনগণকে হেয় করা হয়েছে। এতে ক্ষুদ্ধ হয়ে তিনি এ অভিযোগ দায়ের করেছেন।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযোগটি এখনো হাতে পাইনি। যেহেতু ঘটনাস্থল শ্রীপুরে না তাই এখানে এই মামলা রুজু হবে না।

শিহাব খান/এমএএস

Link copied