প্রাইভেট কারের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল ইজিবাইক, আহত ৩

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

০৯ ডিসেম্বর ২০২১, ১১:৪৮ এএম


প্রাইভেট কারের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল ইজিবাইক, আহত ৩

খুলনায় প্রাইভেট কারের ধাক্কায় দুমড়েমুচড়ে গেছে ইজিবাইক। এ ঘটনায় ইজিবাইক চালকসহ তিনজন আহত হয়েছে। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে নগরীর লায়ন্স স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন রূপসা উপজেলার ধোপাখোলা গ্রামের নিরাঞ্জন মন্ডলের ছেলে বিকাশ মন্ডল (৪০), পাইকগাছা উপজেলার গড়াইখালী গ্রামের মৃত মেছের গাজীর ছেলে ইজিবাইক চালক রফিক গাজী (৪০), কয়রা উপজেলার নাকসা গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে জয়নাল (৫০)।

স্থানীয় বিকাশ মন্ডল জানান, ঘটনার সময় তিনি সেখান থেকে হেঁটে যাচ্ছিলেন। ময়লাপোতা থেকে গল্লামারী অভিমুখী একটি গাড়ি এসে ওই ইজিবাইককে সজোরে ধাক্কা দেয়। কিছুটা দূরত্বে থাকায় তার তেমন ক্ষতি হয়নি। তবে পায়ে আঘাত পেয়েছেন বলে তিনি জানান।

সোনাডাঙ্গা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সন্দীপ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে যাত্রীবাহী একটি ইজিবাইক নগরীর গল্লামারী মোড় থেকে ময়লাপোতার দিকে যাচ্ছিল। ইজিবাইকটি লায়ন্স স্কুলের সামনে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে তিনজন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে। স্থানীয়রা প্রাইভেট কারের গাড়িচালককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ক্ষতিগ্রস্ত ইজিবাইক ও প্রাইভেট কার সোনাডাঙ্গা থানায় পাঠিয়ে দেয়।

মোহাম্মদ মিলন/এনএ

Link copied