এবার সিলেটে মুরাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

১২ ডিসেম্বর ২০২১, ০২:৫৬ পিএম


এবার সিলেটে মুরাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১২ ডিসেম্বর) দুপুরে সিলেটের সাইবার ট্রাইব্যুনালে মামলাটি করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট তানভীর আক্তার খান।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট আহমদ ওবায়দুর রহমান ফাহমি। তিনি বলেন, মামলায় দুজনকে আসামি করা হয়েছে। আরেকজন হলেন মুহাম্মদ মহি উদ্দিন হেলাল নাহিদ।

অ্যাডভোকেট ফাহমি বলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য তানভীর আক্তার খান বাদী হয়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৯, ৩১ ও ৩৫ ধারায় মামলা করেছেন। আদালত ২০০ ধারায় জবানবন্দি গ্রহণ করে আগামী ১৫ তারিখ আদেশ দেবেন মর্মে মামলা গ্রহণ করেছেন।

জানা গেছে, ফেসবুক লাইভে খালেদা জিয়ার নাতনিকে নিয়ে মুরাদ হাসানের আপত্তিকর মন্তব্যের পর সমালোচনার ঝড় ওঠে। এরপর গত সপ্তাহের রোববার এক নায়িকার সঙ্গে মুরাদ হাসানের অশ্লীল কথোপকথনের একটি অডিও ফাঁস হয়। 

এসপি

Link copied