ডা. মুরাদের নামে ময়মনসিংহে মামলার আবেদন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ  

১৩ ডিসেম্বর ২০২১, ০২:৫৯ পিএম


ডা. মুরাদের নামে ময়মনসিংহে মামলার আবেদন

ডা. মুরাদ হাসান

সদ্য পদ হারানো তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে এবার ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমান সম্পর্কে ফেসবুক লাইভে অশ্লীল বক্তব্যের অভিযোগ করে এই মামলার আবেদন করা হয়।

মামলায় ডা. মুরাদ হাসান ছাড়াও আসামি করা হয়েছে ইউটিউবার মহিউদ্দিন হেলাল নাহিদকেও। সোমবার (১৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ময়মনসিংহ সাইবার ট্রাইব্যুনাল আদালতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউল করিম চৌধুরী বাদী হয়ে এই মামলার আবেদন করেন। 

সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহা. বজলুর রহমান মামলার আবেদন গ্রহণ করে আদেশের জন্য পরবর্তী তারিখ নির্ধারণে অপেক্ষায় রেখেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী নুরুল হক।

আইনজীবী নুরুল হক বলেন, ডা. মুরাদ হাসান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমানসহ বিভিন্ন নারীদেরকে নিয়ে অশালীন ও আপত্তিকর মন্তব্য করেছেন। এছাড়াও তিনি দেশের সব নারী জাতিকে অসম্মান করেছেন।

আদালত এই মামলা আমলে নিয়ে অপরাধীকে বিচারের আওতায় নিয়ে আসবেন। নাহিদ রেইনস নামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজ থেকে ডা. মুরাদ হাসানের অশালীন বক্তব্য প্রচার করায় তাকেও এই মামলার আসামি করা হয়েছে বলে জানান তিনি।

উবায়দুল হক/এমএসআর

Link copied