জয়পুরহাটে ইউপি সদস্য প্রার্থীর মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জয়পুরহাট

১৮ ডিসেম্বর ২০২১, ০২:২১ পিএম


জয়পুরহাটে ইউপি সদস্য প্রার্থীর মৃত্যু

খাইরুল ইসলাম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী খাইরুল ইসলাম (৪৮) মারা গেছেন। শনিবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পঞ্চম ধাপে ৫ জানুয়ারি এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিহতের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, খাইরুল ইসলাম ধরঞ্জি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। তিনি একই ওর্য়াডের সাধারণ সদস্য পদে প্রার্থী হন। খাইরুল নির্বাচন নিয়ে টেনশন করছিলেন। শনিবার সকালে খাইরুল মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে পাঁচবিবির উদ্দেশে বের হন।

পাঁচবিবিতে পাঁচ মাথার মোড়ে পৌঁছার পর একটি দোকানে পান খেতে যান তিনি। সেখান বুকের ব্যথা উঠলে অসুস্থ হয়ে পড়েন খাইরুল। স্থানীয় লোকজন তাকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টায় তিনি মারা যান।

খাইরুলের ছোট ভাই আহসান হাবিব বলেন, ভাই খাইরুল ইসলাম ধরঞ্জি ইউপির সাত নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। এবার নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়েছিলেন। নির্বাচন নিয়ে টেনশন করছিলেন। ধারণা করা হচ্ছে, আজ সকালে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে।

পাঁচবিবি উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, সদস্য প্রার্থী খাইরুল ইসলাম মারা গেছেন বলে শুনেছি। লিখিতভাবে এ বিষয় জানার পর প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। ৫ জানুয়ারি ধরঞ্জিসহ পাঁচটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

চম্পক কুমার/এমএসআর

Link copied