লক্ষ্মীপুরে ২০০ শীতার্ত পেলেন প্রধানমন্ত্রীর উপহার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর 

২০ ডিসেম্বর ২০২১, ০৬:৩৯ পিএম


লক্ষ্মীপুরে ২০০ শীতার্ত পেলেন প্রধানমন্ত্রীর উপহার

সারাদেশের মতো লক্ষ্মীপুরেও জেঁকে বসেছে তীব্র শীত। শীত নিবারণে অনেক অসহায় মানুষের ঘরে নেই কম্বল। অসহায়দের দুঃখ লাঘবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যেকটি কর্মী কাজ করে যাচ্ছে। শীতে আপনাদের কষ্ট লাঘবে এ কম্বলগুলো বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উপহার। সারাদেশে যুবলীগ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। 

সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি প্রার্থী নজরুল ইসলাম ভুলুর উদ্যোগে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। শহরের পৌর শহীদ স্মৃতি একাডেমি মাঠে এ আয়োজন করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালসহ অনেকে। 

জানা গেছে, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সারাদেশে শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলুর উদ্যোগে পৌরশহরের বিভিন্ন এলাকার ২০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়।  

হাসান মাহমুদ শাকিল/আরআই

Link copied