রূপসায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ ১ জানুয়ারি

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

২২ ডিসেম্বর ২০২১, ১০:৫০ পিএম


রূপসায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ ১ জানুয়ারি

কাশি-বাঁশি আর ঝাঝরের সুরে ছলাৎ ছলাৎ ঢেউয়ের তালে হাজারো দর্শনার্থীর করতালিতে আবারও মুখরিত হতে যাচ্ছে খুলনার রূপসী রূপসা নদী। আগামী ১ জানুয়ারি রূপসা নদীতে অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী নৌকা বাইচ। নগরীর ১ নং কাস্টম ঘাট হতে খানজাহান আলী রূপসা সেতু পর্যন্ত এই নৌকা বাইচ অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসনের তত্বাবধানে নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এই প্রতিযোগিতার আয়োজক।

বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় নৌকা বাইচ সুন্দর ও সফল করার লক্ষ্যে নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সভা অনুষ্ঠিত হয়। 

সভায় জানানো হয়, নৌকা বাইচে যারা অংশগ্রহণ করবেন তাদের রেজিস্ট্রেশনের শেষ সময় ২৭ ডিসেম্বর। সভায় নৌকা বাইচ আয়োজনে সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগিতা কামনা করা হয় এবং ১ জানুয়ারী নৌকা বাইচ প্রতিযোগিতা উপভোগের জন্য নগরবাসীকে আহবান জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোল্লা মারুফ রশীদ। সংগঠনের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান রহিমের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা শেখ আশরাফ উজ জামান, সহ-সভাপতি এস এম আকতার উদ্দিন পান্নু, গোলাম রব্বানী ভূঁইয়া, তাজদিকুর রহমান জয়, কিশোর কুমার সরকার, সালাউদ্দিন সিদ্দিকী হেলাল, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির নিজামুর রহমান লালু, শাহীন জামাল পন প্রমুখ।

মোহাম্মদ মিলন/আরআই

Link copied