মুন্সিগঞ্জে মুরাদের বিরুদ্ধে মামলার আবদেন খারিজ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মুন্সিগঞ্জ

২৩ ডিসেম্বর ২০২১, ০২:০১ পিএম


মুন্সিগঞ্জে মুরাদের বিরুদ্ধে মামলার আবদেন খারিজ

মুন্সিগঞ্জে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান (৪৮)ও‌ ডিজিটাল মিডিয়া উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদের (৪৬) বিরুদ্ধে মুন্সিগঞ্জ আদালতে মামলার আবেদনটি খারিজ করা হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) দুপুরের দিকে মুন্সিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মুন্সিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ঢালী বাদী হয়ে এ মামলার আবদেন দায়ের করেন। এ সময় মুন্সিগঞ্জ আমলি আদালত ১ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মানিক দাস আবদেনটি শুনে‌ খারিজ করে দেন।

মামলার সূত্রে জানা গেছে, ১ ডিসেম্বর এক সাক্ষাৎকারে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান উদ্দেশ্যমূলক জিয়া পরিবার ও ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। যা যেকোনো নারীর জন্য অপমানজনক। যা পরবর্তীতে আসামি ডা. মুরাদ হাসান তার ভেরিফাইড ফেসবুক পেজে প্রচার করেন। 

দ্বিতীয় আসামি মহিউদ্দিন হেলাল নাহিদ ওরফে নাহিদ হেলাল এই বক্তব্য ধারণ করে ইউটিউবে আপলোড করায় আসামিদ্বয়ের অশালীন মিথ্যাচার ও নারীর প্রতি অবমাননামূলক বক্তব্য মুহূর্তে ছড়িয়ে পড়ে।

বাদী জাহাঙ্গীর হোসেন ঢালী বলেন, আমি জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মুন্সিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে তার ওই অশালীন বক্তব্য মেনে নিতে না পেরে বুধবার মুন্সিগঞ্জ আদালতে আইন মোতাবেক মামলার আবেদন করেছি।

ব ম শামীম/এমএসআর

Link copied