ব্রাহ্মণবাড়িয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ২০

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

২৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫৪ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ২০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ক্রিকেট খেলা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলার কুট্টাপাড়া ও সৈয়দটুলা গ্রামের লোকজনদের মধ্যে এ সংঘর্ষ হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন সরাইল থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোতালেব এবং তিন কনস্টেবল। তাদেরকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা ১১টার দিকে কুট্টাপাড়া গ্রামের কামারবাড়ি-সংলগ্ন মাঠে স্থানীয় ডাইনপাড়া ও সৈয়দটুলা গ্রামের খন্দকারপাড়ার কিশোরদের মধ্যে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা নিয়ে দুই দলের কিশোরদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ নিয়ে খন্দকারপাড়ার কিশোররা ডাইনপাড়ার এক কিশোরকে মারধর করে।

এর জেরে দুপুর ১২টায় কুট্টাপাড়া ও সৈয়দটুলা গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে সংঘর্ষ থামাতে গিয়ে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এছাড়া সংঘর্ষে দুই গ্রামের অন্তত ১৫ জন আহত হন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সংঘর্ষ থামাতে গিয়ে সংঘর্ষকারীদের ছোড়া ইট-পাটকেলে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজিজুল সঞ্চয়/এমএসআর

Link copied